মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় শিশুর আত্মহত্যা

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
আগস্ট ১৫, ২০২৩ ২:৪৫ অপরাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় এক দিনের ব্যবধানে কদমতলা মোহসিনিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্র ইয়াছিন গাজী (১৩) নামের এক শিশু আত্মহত্যা করেছে। ১৫ আগষ্ট বেলা ১২টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের কদমতলা গ্রামে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম শামীম বলেন, একই মাদ্রাসার দুই ছাত্রের আত্মহত্যার বিষয়টি কিছুটা অবাক হওয়ার মত। খোঁজখবর নিয়ে তিনি বিষয়টির আসল রহস্য জানার চেষ্টা করবেন।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কদমতলা গ্রামের রফিকুল গাজীর পুত্র ও কদমতলা মোহসিনিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ইয়াসিন গাজী গত ১৪ আগষ্ট দুপুরে সহপাঠী ইসার মৃত্যুর খবর শুনে বিমর্ষ হয়ে পড়ে। ইয়াসিনের মা খাদিজা বেগম জানায়, ইয়াসিন রাতে খাবার খেয়ে যথারিতি ঘুমিয়ে পড়ে এবং সকালে উঠে নাস্তাও করে। ১৫ আগষ্ট সকাল সাড়ে ১০ টার দিকে দুধ গরম করে খাওয়ানোর জন্য খোঁজাখোজি করে না পেয়ে কাঠের ঘরের দোতলায় উঠলে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে হাউমাউ করে কান্না শুরু করে। তার কান্নার শব্দ শুনে পরিবারের লোকজন এসে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্থধার কওে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নিয়াজ আহম্মেদ ফয়সাল শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা থানা পুলিশের অফিসর ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তিনি বলেন শিশুটির গলায় দড়ির আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে খোঁজখবর নিয়ে বিষয়টি আরও খতিয়ে দেখা হবে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক