রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
জুলাই ৩০, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে। ৩০ জুলাই রবিবার বিকেলে মহানগরীর খিলগাঁও, সবুজবাগ ও শাহজাহানপুর থানার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা বোদ্ধমন্দির থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে কমলাপুর রেলস্টেশন রাস্তা প্রদক্ষিণ করে মুগদা মেডিকেল কলেজ এ শান্তি সমাবেশ এ মিলিত হয়।

দক্ষিন যুবলীগের প্রচার সম্পাদক আরমান হক বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ঢাকা-০৯ আসনের প্রধান সমন্বয়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দীন তাজ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অনেকদিন আত্মগোপনে থাকার পর বিএনপি-জামায়াত পুনরায় সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি- জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগই যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করে তাহলে দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

শান্তি সমাবেশ আরও বক্তব্য রাখেন, মহানগর দক্ষিন যুবলীগের সহ সভাপতি সোহরাব হোসেন, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ এবং ধর্ম বিষয়ক সম্পাদক আবদুস সালাম।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক