বুধবার , ১৩ মার্চ ২০২৪ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধার আটক-১

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
মার্চ ১৩, ২০২৪ ১২:৪৩ পূর্বাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা থেকে : বাগেরহাটের শরণখোলা মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরের চুরি হওয়া ইট, বালু, খোয়া, রড, সিমেন্ট, রঙ্গীন টিনসহ নাজমা বেগম নামের এক জনকে আটক করা হয়েছে। ১২ মার্চ দুপুরে উপজেলার রতিয়া রাজাপুর এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর গ্রামে মাননীয় প্রধান মন্ত্রীর আশ্রয়ন প্রকল্প থেকে বিভিন্ন সময়ে ইট, বালু, খোয়া, রড, সিমেন্ট, রঙ্গীন টিনসহ নির্মানাধীন প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধারের জন্য সঙ্গীয় ফোর্স সহ আশ্রয়ন প্রকল্প সংলগ্ন এলাকার বাসিন্দা নাসির মুন্সির বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি টের পেয়ে নাসির মুন্সি কৌশলে পালিয়ে যায়। তার স্ত্রী নাজমা বেগম পালানোর চেষ্টা করলে তাকে আটক করে বাড়ির চারপাশ ও ঘরের ভিতরে তল্লাশি করা হয়। এ সময় তাদের ঘরের বিছানার নিচে আশ্রয়ন প্রকল্পের ৪ পিস রঙিন টিন, ঘরের মাচা থেকে ১২ টি রড, খাটের নিচে ও পানির ড্রাম থেকে ইট ও ৭ বস্তুা সিমেন্ট উদ্ধার করা হয়।

ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস, ইউপি সদস্য আব্দুর রহমান ও গ্রাম পুলিশের সদস্য সঞ্জয় বলেন, এদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত। তাহলে এ ধরনের জঘন্য কাজ করার আর কেউ করার সাহস পাবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন, শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের রতিয়া রাজাপুর গ্রামে গৃহ ও ভূমিহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের কাজ চলছে। সেই ঘর নির্মাণ কাজ বাধাগ্রস্ত করার জন্যই কিছু অসাধু মানুষ চুরিসহ বিভিন্ন প্রকারের জঘন্য কাজ করে আসছেন। জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করেন নাজমা বেগম। সরকারি মালামাল চুরির দায়ে নাসির মুন্সি ও তার স্ত্রী নাজমা বেগমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক

আপনার জন্য নির্বাচিত