রবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ

শরণখোলা(বাগেরহাট) প্রতিনিধিঃ “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভাবনে স্থানীয় সরকার, “এই শ্লোগানকে সামনে রেখে বাগেরহাটে শরণখোলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা-২০২৩ উদ্বোধন করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে উপজেলা সদর রায়েন্দা বাজারের শহীদ মিনার চত্বর থেকে একটি রেলি শুরু হয়ে উপজেলা প্রশাসন চত্বর পার্কে শেষ হয়। এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে উন্নয়ন মেলার ২০টি স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান। জাতীয় স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলা-২০২৩ উদযাপন উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রায়হান উদ্দিন আকন শান্ত।

জাইকা কর্মকর্তা রিয়াজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খাঁন, সাউথখালীর ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব। মেলায় ২০ টি সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের স্টল প্রদর্শিত হয়।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক