শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় ছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৪:৩৩ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় মাদ্রাসা পড়ুয়া ৭ম শ্রেনীতে পড়ুয়া ১৪ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জসিম মল্লিক (৩০) নামের এক যুবককে আটক করেছে শরণখোলা থানা পুলিশ। গত ২৩ ফ্রেব্রুয়ারী রাত ৯টার দিকে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৌরশী এলাকায় ঘটনাটি ঘটে।

ভুক্তভোগীর পরিবার জানায়, শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের বাসিন্দা ও তাফালবাড়ী সিনিয়র মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রীর ওই ছাত্রীর মা-বাবা জীবন জীবিকার তাগিদে প্রতিবেশী দেশ ভারতে অবস্থান করায় একই গ্রামে তার মামা রহিম মিয়ার (ছদ্মনাম) তত্ববধায়নে থাকে। ২৩ ফেব্রুয়ারী রাত ৯টার দিকে বেশী মহারাজ হাওলাদার এর পুত্র জনতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র মুসা হাওলাদার ওই ছাত্রীকে ডেকে বাড়ির বাইরে ডেকে আনে। ওই সময়ে একটি গাছের নিচে দাড়িয়ে দুজনে কথা বলার সময় উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৌরশী এলাকার বাসিন্দা শুক্কুর আলী মল্লিকের পূত্র ইজিবাইক চালক জসিম দুজনকে দেখে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে যুবকটি পালিয়ে গেলে অভিযুক্ত জসিম ওই ছাত্রীর মূখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে জসিম পালিয়ে যায়। ২৪ ফেব্রয়ারী শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে জসিমকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, ঘটনার বিষয়টি কাউকে না জানাতে এবং যখনই ডাক দেয়া হবে তখনই তার ডাকে সাড়া দিতে হবে তা না হলে ভবিষ্যতে দেখে নেয়ার হুমকি দেয়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাধে শ্যাম সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে ধর্ষককে আটক করা হয়েছে এবং ভিকটিমকে অধিকতর জিজ্ঞাসাবাদ ও আলামত সংগ্রহের জন্য থানা হেফাজতে আনা হয়েছে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক