রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
Md Abu Rayhan
জুলাই ৩০, ২০২৩ ১:০১ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :
বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস পুলিশের উপর হামলা, ভাংচুর ও নৈরাজ্যের প্রতিবাদে প্রতিজ্ঞাবদ্ধ আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৩০ জুলাই বিকেলে বাগেরহাটের শরণখোলায় উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে এ কর্মসূচি পালিত হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায় উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহনে বিক্ষোভ মিছিলটি  পাঁচরাস্তার মোড় থেকে শুরু হয়ে রায়েন্দা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাদল চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমআর জামিল হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাদল জোমাদ্দার, সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন খাঁন মহিউদ্দিন, সাধারণ সম্পাদক তাজু সরদার, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক তপু বিশ্বাস।

বক্তারা বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা যাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেজন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক