মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

মাধনগর গ্রামীণ ব্যাংকের উদ্যোগে গাছের চারা বিতরণ

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
আগস্ট ১৫, ২০২৩ ৩:০২ অপরাহ্ণ

 নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ “গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ”এই স্লোাগানকে সামনে রেখে গ্রামীণ ব্যাংক চলতি বছরে বর্ষা মৌসুমে দেশব্যাপী ধারাবাহিকভাবে কয়েক কোটি ফলজ-বনজ-ওষুধী চারা রোপনের উদ্যেগ নিয়েছে। তারই ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গ্রামীন ব্যাংক মাধনগর শাখা কার্যালয়ের উদ্যোগে সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ১৫ই আগষ্ট সকালে গ্রামীন ব্যাংক মাধনগর শাখা কার্যালয়ের উদ্যোগে পাঁচ শতাধিক নারী-পুরুষের মাঝে বিভিন্ন বনজ ও ফলজ গাছ বিতরণ করা হয়। এছাড়া চলতি বছরে গ্রামীন ব্যাংক মাধনগর শাখা পক্ষ থেকে আটচল্লিশ হাজার ৮শত গাছ রোপন ও বিতরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

গাছের চারা বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গ্রামীন ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ নাজমুল হুদা, স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান রকি, সেকেন্ড ম্যানেজার মোঃ বানি ইসরাইল, মোস্তাফা কামাল, আনোয়ার হোসেন, রেজাউল করিম, মিল্লাদ হোসেন, নাজমা খাতুন, মনিরুল ইসলাম। আলোচনা শেষে উপস্থিত সদস্যের হাতে একটি করে গাছের চারা তুলে দেন এবং সকল সদস্য সহ উপস্থিত সকলকে বেশি বেশি করে গাছের চারা লাগানোর আহবান জানান।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক