রবিবার , ১ অক্টোবর ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

নিখোঁজের পাঁচ দিন পর যুবকের মাথা উদ্ধার

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
অক্টোবর ১, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : সুন্দরবনে মাছ ধরতে গিয়ে নিখোঁজের পাঁচ দিন পর পরিবার ও গ্রামবাসী মিলে শিপার হাওলাদার (২২) নামের এক যুবকের মাথা ও পরিধেয় প্যান্ট উদ্ধার করেছে। রবিবার ১ অক্টোবর সকালে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তুলাতলা বন থেকে এসব উদ্ধার করা হয়। ঘটনাস্থলে বাঘের পায়ের অসংখ্য ছাপ দেখে উদ্ধারকারীদের ধারনা সে বাঘের আক্রমনে নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা ও জেলেদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) এসএম আশিকুর রহমান ও শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হোসেন তালুকদার জানান, বাগেরহাটের শরণখোলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের ফারুক হাওলাদারের পুত্র গত ২৭ সেপ্টেম্বর বুধবার সকালে শিপার বনে মাছ ধরতে যায়। কিন্তু সারাদিনেও ফিরে না আসায় উৎকণ্ঠায় পড়েন পরিবারের লোকজন। রবিবার সকালে পরিবারের লোকজনসহ শতাধিক গ্রামবাসী বনে তল্লাশি শুরু করে। পরে, সকাল ৮টার দিকে বনের তুলাতলা নামক স্থান থেকে শিপারের মাথা ও রক্তমাখা প্যান্টটি পাওয়া যায়।

পূর্ব সুন্দরবনের ধানসাগর ষ্টেশন কর্মকর্তা (এসও) মো. রবিউল ইসলাম জানান, বনের তুলাতলা নামক স্থান থেকে শিপার নামে এক যুবকের মাথা উদ্ধারের খবর পাওয়া গেছে। তবে ধারণা করা হচ্ছে, বাঘের আক্রমনেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বনে নজরদারী বৃদ্ধি করা হয়েছে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক