রবিবার , ১২ নভেম্বর ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় নবাগত শিক্ষকদের বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
নভেম্বর ১২, ২০২৩ ৩:৫৩ অপরাহ্ণ

শরণখোলা ( বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটে শরণখোলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২০ ও ২০২৩ সালের নবাগত শিক্ষকদের বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১২ নভেম্বর সকালে রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মিলনায়তনে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি শরণখোলা উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরলখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়াহান উদ্দিন আকন শান্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, শিক্ষক নেতা মোল্লা মশিউর রহমান। বক্তব্য রাখেন শরলখোলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, সাবেক প্রধান শিক্ষক মোঃ রুস্তম আলী হাওলাদার, শিক্ষক নেতা ও প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন মো:: জাকির হোসেন, মোঃ বেলায়েত হোসেন, সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান, নবাগত শিক্ষক মোঃ তানভীর হাসান, মোঃ মেহেদী হাসান ও মোঃ তুষার। জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

নবাগত শিক্ষকদের ফুলেল শুভেচ্ছায় বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের ফুলের শুভেচ্ছা সিক্ত করা হয়। পরে অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষকদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মোঃ নান্না মিয়া ও মিজানুর রহমান।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক