মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলার সুন্দরবন সংলগ্ন গ্রামে বাঘ গ্রামবাসীর মধ্যে আতঙ্ক 

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
নভেম্বর ১৪, ২০২৩ ২:৩২ পূর্বাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন গ্রামে বাঘ ঢুকেছে এমন খবর ছড়িয়ে পড়লে ওই এলাকায় বসবাসরত এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এতে ওই গ্রামের বাসিন্দারা নিজ গ্রহ ছেড়ে টেকসই বাড়িতে আশ্রয় নিয়েছে। ভিটিআরটি ওয়াইল্ড টিমের সদস্যরা ইতিমধ্যে নিরাপত্তা পাহাড়া শুরু করেছে এবং রাতে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহŸান জানিয়েছেন।

১৩ নভেম্বর রাতে উপজেলা সোনাতলা গ্রামের মুজিবুর রহমানের বাড়িতে বাঘ আসার বিষয়টি নিশ্চিত করে ভিটিআরটি সদস্য মো: জাকারিয়া হোসাইন জানান, সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের মুজিবুর রহমানের বাড়িতে সুন্দরবন থেকে একটি বাঘ এসেছে এমন খবরে ওই বাড়ির লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে এবং ঘটনাটি জানাজানি হলে পার্শ্ববর্তী জলের ঘাট ও খুড়িয়াখালী এলাকার গ্রামবাসীর মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকাবাসীকে রাতে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহŸান জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে শরণখোলা রেঞ্জ কর্মকর্তা মাহবুব হাসান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজীব বলেন, বিষয়টি তিনি শুনেছেন এবং এলাকাবাসীকে রাতে সাবধানে থাকার জন্য পরামর্শ দিয়েছেন।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক