মঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
অক্টোবর ৩, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ : বাগেরহাটের শরণখোলায় ফুলমিয়া হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে শরণখোলা থানা পুলিশ। মঙ্গলবার ৩ অক্টোবর উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের একটি  বিলের মধ্যে কুড়ে ঘরে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। শরণখোলা থানার পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের পরিবার ও শরণখোণখোলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের মৃত মিরাজ হাওলাদারের পুত্র ফুলমিয়া হাওলাদার সারা বছরই খালে বুচনা জাল ও চাই পেতে মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছেন। বিলের মধ্যে ছোট কুড়ে ঘর তুলে রাতে সেখানে মাঝে মধ্যে থাকেন। গত সোমবার ২ অক্টোবর রাত ১০টার দিকে রাতের খাবার শেষে বিলের মধ্যে মাছ ধরতে যায়। সকালে বাড়ি না ফেরায় মঙ্গলবার সকাল ১০টার দিকে খলিল হাওলাদার নামে তার এক চাচাতো ভাই বিলে ঘাস কাটতে গিয়ে তাকে শুয়ে থাকতে দেখেন। এসময় ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে কাছে গিয়ে শরীরে হাত দিয়ে দেখেন তার শরীর ঠান্ডা হয়ে আছে। পরে পরিবারের লোকজনকে খবর দিলে তারা এসে মৃত অবস্থায় দেখতে পান।

শরণখোলা থানার পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার  জানান, তার পরিবারের লোকজন জানিয়েছে এর আগে ফুলমিয়া দুই বার স্ট্রোক করেছিলেন। তবে ফাঁকা বাড়িতে মৃত্যুবরণ করায় মৃত্যুর আসল রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক