সোমবার , ১৬ অক্টোবর ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

নৌকায় ভোট দিন উন্নয়নের ছোঁয়ায় বদলে যাবে দেশ : এমপি মিলন

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
অক্টোবর ১৬, ২০২৩ ১২:১৯ পূর্বাহ্ণ

মাসুম বিল্লাহ : বিশ্বের পরমানু ক্লাবের ৩৩তম দেশ হিসেবে বাংলাদেশ তার স্থান গড়ে নিয়েছে। পদ্মা সেতু, কর্নফুলি ট্যানেল, মেট্রোরেল সহ বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে শেখ হাসিনা সরকার। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে,আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে।শেখ হাসিনার পরিকল্পনা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা। এখন ঢাকার সঙ্গে দক্ষিণাঞ্চলের যোগাযোগ হয়েছে মাত্র ৩/৪ ঘণ্টার, কিন্তু বিএনপি জোট সরকারের সময় দেশের উন্নয়নের নামে লুটপাট হয়। কাজেই দেশের উন্নয়ন চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। ১৪ অক্টোবর বিকেলে বাগেরহাটের মোড়েলগঞ্জে এসএম কলেজ মাঠে অনুষ্ঠিত উন্নয়ন সভায় বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলন এ কথা বলেন।

উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও এ্যাড. তাজিনুর রহমান পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠিত উন্নয়ন সভায় বক্তব্য রাখেন, শরনখোলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান মিলন, সাউথখালী ইউনিয়ন চেয়ারম্যান ইমরান হোসন রাজিব, মোড়েলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমান, বারইখালী ইউনিয়ন চেয়ারম্যান আউয়াল খাঁন মহারাজ, পঞ্চকরন ইউনিয়ন চেয়ারম্যান রাজ্জাক মজুমদার, পুটিখালী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক শেখ, ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান লাল, শহীদুজ্জামান সাবু, আমিনুল ইসলাম মিলন।

২০২০ সালে অনুষ্ঠিত উপ-নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হবার পর থেকে প্রায় ১০০ কোটি টাকার উন্নয়ন মূলক বিভিন্ন প্রকল্পের তথ্য প্রচারের জন্য মঞ্চে উপস্থিত হবার কিছুক্ষনের মধ্যে উন্নয়ন সভাটি জনসমুদ্রে পরিনত হয়। প্রধান অথিথির ভাষনে এমপি মিলন আরো বলেন, শেখ হাসিনা সুস্থ থাকলে দেশ ভাল থাকবে। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। কেননা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। বিএনপি-জামায়াত যখন ক্ষতায় ছিল তখন সারাদেশে একযোগে বোমা হামলা হয়েছে। উন্নয়নের পরিবর্তে দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে সারা দেশের প্রত্যেকটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন। স্বপ্নের পদ্মা সেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, মোংলা বন্দর পর্যন্ত রেল লাইনসহ অসংখ্য উন্নয়ন করেছেন। এতোসব উন্নয়ন সহ্য করতে না পেরে বিএনপি-জামায়াত দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী গোষ্ঠী কাধে ভর করে ক্ষমতায় আসার অপচেষ্টা করছে বিএনপি। তাদের এই ষড়যন্ত্র কোনোদিনই সফল হবে না।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক