বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

এমপির বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
আগস্ট ৩, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি: নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে কটাক্ষ করে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মনিরুজ্জামান মনিরের দলীয় পদ থেকে অপসারণ চাইলেন নেতা-কর্মীরা। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নলডাঙ্গা থানা মোড়ে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের আয়োজনে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নাটোর জেলা যুবলীগের সভাপতি বাসিউর রহমান এহিয়া, নাটোর জেলা আওয়ালীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুলার সাকিব বাকী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজুল ইসলাম মাসুম, জেলা সৈনিকলীগের সভাপতি আমিরুল ইসলাম জনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম ফকরুদ্দিন ফুটু, সাবেক জেলা পরিষদ সদস্য রইচ উদ্দিন রুবেল।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত মঙ্গলবার বিকালে তুচ্ছ এক ঘটনাকে কেন্দ্র করে নলডাঙ্গা দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে জেলা আওয়ামীলীগর সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রমজান ও নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মনিরুজ্জামান মনির কু-রুচিপূর্ণ বক্তব্য দিয়ে সাংগঠনিক পরিপন্থি কাজ করেছেন। আগামী ৭ দিনের মধ্যে এ বক্তব্য প্রত্যাহার না করলে পৌর সভা ঘেরাও কর্মসূচি দিব।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক