শুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, তরুণীকে অপহরন গ্রেপ্তার ১

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
সেপ্টেম্বর ১, ২০২৩ ৮:০৬ অপরাহ্ণ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান, তরুণীকে অপহরন গ্রেপ্তার ১

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ বিয়ের প্রলোভনে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় তরুণীকে অপহরনের অভিযোগে আশিক নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। শুক্রবার ভোর রাতে নাটোরের নলডাঙ্গাউপজেলার বুড়িরভাগ এলাকা থেকে গ্রেপ্তার করে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছ। নাটোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫,অধিনায়ক সহকারী পুলিশ সুপার নুরুল হুদা এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ ও নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ঐ তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার বুড়িরভাগ গ্রামের সুমন আলীর ছেলে আশিক। এতে তরুনী রাজী না হওয়া গত ২৯ আগষ্ট সকাল ৬ টার দিকে উপজেলার হলুদঘর গ্রাম থেকে জোর করে অপহরণ করে সিএনজি যোগে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ৩১ আগষ্ট তরুণীর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায়  অপহরন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশিককে প্রধান আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় ১লা সেপ্টেম্বর শুক্রবার ভোর রাতে নাটোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে উপজেলার বুড়িরভাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে নলডাঙ্গা থানায় হস্তান্তর করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কামাল বলেন, শুক্রবার দুপুরে অপহরন মামলার প্রধান আসামী আশিককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক