রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড আ. লীগ সভাপতি আহত

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
জানুয়ারি ২১, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের হামলার ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সহ আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজন শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ও আওয়ামী লীগের সভাপতির শারিরীক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার ২০ জানুয়ারি রাতে উপজেলার চাল রায়েন্দা গ্রামের বান্ধাঘাটা এলাকার মজিবরের চায়ের দোকানের সামনে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার চাল রায়েন্দা গ্রামের বেড়ীবাধ সংলগ্ন বান্ধাঘাটা এলাকার বাসিন্দা ও চাল রায়েন্দা ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এমাদুল হক হাওলাদারের সাথে প্রতিবেশী রায়েন্দা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোতালেব ফরাজির সাথে দীর্ঘ দিন ধরে বিভিন্ন সময়ের তুচ্ছ ঘটনা নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। ২০ জানুয়ারি রাত ৮টার দিকে এমাদুল হাওলাদারের পুত্র ইমরান হাওলাদার মোতালেব ফরাজির বাড়ির পাশ দিয়ে হেটে যাচ্ছিল। এ সময় মোতালেব ফরাজির সাথে তুচ্ছ একটি ঘটনা নিয়ে ইমরানের সাথে কথার কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে এমাদুল হাওলাদারের স্ত্রী লাকি আক্তার(৪৫), তার পুত্র ইমরান (১৬) ও মোতালেব ফরাজি(৭৫) আহত হয়। পরে ওই রাতে তারা শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এদের মধ্যে মোতালেব ফরাজি মাথায় গুরুতর জখম হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার বলেন, তারা বিষয়টি শুনেছেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক