শনিবার , ৫ আগস্ট ২০২৩ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

“শরণখোলা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন” রেজা সভাপতি – মাসুম সম্পাদক

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
আগস্ট ৫, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) থেকে : বাগেরহাটের শরনখোলা উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ৪ জুলাই শুক্রবার রাতে উপজেলা সদর রায়েন্দা বাজার পাঁচরাস্তার মোড় রোডস্থ কার্য্যালয়ে আ. মালেক রেজার সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা শেষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মো. আব্দুল হাই নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন।

দৈনিক মানবজমিন ও স্পদন পত্রিকার উপজেলা প্রতিনিধি সনিয়র প্রভাষক আঃ মালেক রেজাকে সভাপতি, দৈনিক প্রতিদিনের সংবাদ ও বিডি টোয়েন্টি ফোর লাইভ ডটকম পত্রিকার উপজেলা প্রতিনিধি মাসুম বিল্লাহকে সাধারন সম্পাদক ও দৈনিক বর্তমান কথা পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ শাহীন হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে এক বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এইচ.এম সেলিম (দৈনিক পর্যবেক্ষণ), যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আবু সালেহ (দৈনিক যায়যায়দিন), কোষাধ্যক্ষ মোঃ জাকারিয়া হোসাইন (দৈনিক বাংলার বার্তা), প্রচার সম্পাদক মো. শামিম হাসান সুজন (দৈনিক প্রতিদিনের কথা), দপ্তর সম্পাদক মোঃ কামরুল ইসলাম টিটু (দৈনিক দিন প্রতিদিন ও ৭১ বাংলা টেলিভিশণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো, ফরিদুল ইসলাম (আপডেট পোষ্ট টোয়েন্টি ফোর ডটকম, নির্বাহী সদস্য এ্যাড. শহিদুল ইসলাম (সম্পাদক, সাপ্তাহিক বনাঞ্চল), মো. সুমন হোসেন হাওলাদার (দৈনিক স্বাধীন বাংলা)।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক