বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে হত্যা সৎ মা গ্রেফতার             

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
অক্টোবর ১৯, ২০২৩ ৬:৪৯ অপরাহ্ণ

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমিয়ে থাকা ৩ বছরের শিশুকে বিছানা থেকে তুলে নিয়ে হত্যার ঘটনায় সৎ মা সাজেদা বেগমকে আটক করেছে মোড়েলগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাত ২ টার দিকে পুটিখালী গ্রামের কৃষক আসাদুল খানের ছেলে সিফাত খাঁনকে সৎ মায়ের সহযোগীতায় ঘুম থেকে ঘর থেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরেরদিন বুধবার দুপুরে পাশ্ববর্তী বাগানের ডোবায় তার মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় শিশুর মা লাভলী বেগম বুধবার রাতে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার একমাত্র আসামি সাজেদা বেগমকে (৪৫) গ্রেফতার করে আজ বৃহস্পতিবার বাগেরহাট আদালতে প্রেরণ করেছে।

জানা গেছে, ঘটনার রাতে আসাদুল খান তার প্রথম স্ত্রীকে নিয়ে রাত ১ টার দিকে ঘরের দরজা খোলা রেখে মাছ ধরতে যায়। কিছুক্ষণ পরে তারা ঘরে ফিরে দেখেন শিশু সিফাত নেই। পারিবারিক কলহের কারনে আসাদুলের ২য় স্ত্রী সাজেদা বেগম সিফাতকে চুরি করে নিয়ে হত্যা করে ডোবায় ফেলে রেখেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, শিশু সিফাত হত্যা মামলার একমাত্র আসামি তার সৎ মা সাজেদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক

আপনার জন্য নির্বাচিত