রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

শরণখোলায় ছয় শতাধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
মার্চ ১৭, ২০২৪ ৯:১৮ অপরাহ্ণ

ফরিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাগেরহাটের শরণখোলায় আলোচনা সভা, দোয়া ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৭ মার্চ বিকেলে রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ ইফতার সামগ্রী বিতরণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, ইমরান হোসেন রাজিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ খালেক খান।

আওয়ামীলীগ নেতা আবুল হোসেন নান্টু, ওয়াদুদ আকন, নজরুল ইসলাম আকন, বীর মুক্তযোদ্ধা আবু জাফার জব্বার, তপু বিশ্বাস, বিআরডিবির চেয়ারম্যান ও বাগেরহাট জেলা ছাত্রলীগের সদস্য জিয়াউল হাসান তেনজিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাদশা আলমগীর আলম এ সময় বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নেতা নয় তিনি বিশ্বের নেতা। তার হাত ধরে ৫২’র ভাষা আন্দোলন, ৬৯’র গণ অভ্যুত্থান ও ১৯৭১ সালে জাতি ধর্ম নির্বিশেষে সকলকে আহবান জানিয়ে স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামে একটি লাল সবুজের পতাকার সুন্দর দেশ উপহার দিয়েছেন। পরে প্রধান অতিথি আলোচনা সভায় উপস্থিত ৬ শতাধিক নারী পুরষের মধ্যে ইফতার বিতরণ করেন।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক