মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. ঢাকা
  10. তথ্যপ্রযুক্তি
  11. ফ্যাশন
  12. বরিশাল
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ময়মনসিংহ

সড়ক দুর্ঘটনায় নিহত -১

প্রতিবেদক
আপডেট পোস্ট ২৪ ডেস্ক;
জানুয়ারি ২, ২০২৪ ১১:২৭ অপরাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় মাতৃভাষা ডিগ্রী কলেজের অফিস সহকারী রেজাউল ইসলাম (৫৯) নিহত হয়েছে। মঙ্গলবার ২ জানুয়ারি সকালে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের পল্লীমঙ্গল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার বাড়ি মোরেলগঞ্জ উপজেলার বড়পরী গ্রামে। এ ব্যাপারে মোরেলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও সহকর্মীরা জানায়, উপজেলার ধানসাগর ইউনিয়নের পল্লীমঙ্গল এলাকার মাতৃভাষা ডিগ্রী কলেজের অফিস সহকারী ও পার্শ্ববর্তী উপজেলা মোড়লগঞ্জের বড় বাড়ি এলাকার বাসিন্দা মোঃ নরুদ্দিন ফরাজির পুত্র মোঃ রেজাউল ইসলাম প্রতিদিনের ন্যায় অফিসে আসেন। পরে চা খাওয়ার জন্য কলেজ থেকে ২শ গজ দূরে পল্লীমঙ্গল বাজারে যায়। সেখানে চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন। এ সময় শরণখোলা থেকে মোড়েলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দ্রæতগামী একটি বাস তাকে ধাক্কা দিয়ে গাড়ির চাকার সাথে জড়িয়ে ১শ গজ দূরে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে লোকজন চিৎকার করে তাড়া দিলে ড্রাইভার গাড়ি থামিয়ে পালিয়ে যায়। চাকা থেকে টেনে বের করলে সেখানেই নান্নুর মৃত্যু ঘটে।

মাতৃভাষা কলেজের সরকারি অধ্যাপক অলিউর রহমান জানায়, রেজাউল ইসলাম নান্নুর চাকরি মাত্র এক বছর বাকি আছে। তার মৃত্যুতে কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ ও সহকর্মীরা শোক জানিয়েছেন।

নাম প্রকাশ না করা শর্তে একাধিক ব্যক্তি জানায়, আঞ্চলিক মহাসড়কে লোকাল পরিবহনের গাড়ির মূল ড্রাইভাররা তাদের হেলপার দিয়ে গাড়ি চালায় এবং অনেক ফিটনেস বিহিন গাড়ি থাকার কারণে এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে তাদের দাবী।

সর্বশেষ - নিজস্ব প্রতিবেদক